1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সল্টের ৮৭ রানের ইনিংসের কাছে হারল কোহলির ফিফটি

  • আপডেট টাইম : রবিবার, ৭ মে, ২০২৩
  • ৭১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে বিরাট কোহলি ও মহিপালের জোড়া ফিফটির ইনিংসে ভালোই সংগ্রহ পেয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর। ১৮৭ রানের সংগ্রহ নিয়েও দিল্লিকে আটকাতে পারেনি চ্যালেঞ্জার্স বোলাররা। পিল সল্টের ৮৭ রানের ইনিংসে ধরাশায়ী তারা। দিল্লির কাছে হেরেছে ৭ উইকেটে।

দিল্লির মাঠে টস জিতে আগে ব্যাট করে বেঙ্গালোর। নির্ধারিত ওভার শেষে ৪ উইকেটে সংগ্রহ করে ১৮১ রান। জবাবে ব্যাটে নেমে ২০ বল ও ৭ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে দিল্লি ক্যাপিটালস। এ জয়ে ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এক ধাপ এগিয়ে টেবিলের নয়ে আসল দিল্লি। আর সমান ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে পাঁচে বেঙ্গালোর।

আগে ব্যাটে নেমে দুর্দান্ত শুরু পায় বেঙ্গালোর। প্রথম উইকেট জুটিতে আসে ৮২ রান। ১০.৩ ওভারে মিচেল মার্শের শিকার হন পেপ ডু প্লেসিস। ৩২ বলে ৪৫ রান করেন তিনি। রানের খাতা না খুলে পরের বলেই ফেরেন গ্লেন ম্যাক্সওয়েল। ষোলোতম ওভারের শেষ বলে দলীয় ১৩৭ রানে মুকেশ কুমারের শিকার হন কোহলি। ফেরার আগে ৪৬ বলে ৫৫ রান করেন বেঙ্গালোর অধিনায়ক।

১৯.১ ওভারে ১৭২ রানে চতুর্থ উইকেট হারায় অতিথি দল। ৯ বলে ১১ রান করে ফেরেন দিনেশ কার্তিক। এরপর মহিপালের ঝড়ো ফিফটির ইনিংসে ৪ উইকেটে ১৮১ রানে থামে বেঙ্গালোর। ২৯ বলে ৫৪ রানে অপরাজিত ছিলেন মহিপাল, ৩ বলে ৮ রান করেন অনুজ।

দিল্লির হয়ে দুটি উইকেট নিয়েছেন মিচেল মার্শ। মুকেশ কুমার ও খলিল আহমেদ নেন একটি করে উইকেট।

জবাবে ব্যাটে নেমে উড়ন্ত শুরু পায় স্বাগতিক দল। প্রথম উইকেট জুটিতে আসে ৬০ রান। ৫.১ ওভারে ফেরেন ডেভিড ওয়ার্নার। ১৪ বলে ২২ রান করেন দিল্লি অধিনায়ক। ১০.৩ ওভারে ১১৯ রানে পতন হয় দ্বিতীয় উইকেটের। মিচেল মার্শ ফেরেন ১৭ বলে ২৬ রান করে। ১৫.৩ ওভারে জয়ের ভিত গড়ে দিয়ে আউট হন পিল সল্ট। ৪৫ বলে ৮৭ রান করে হন করণ শর্মার শিকার।

এরপর অক্ষর প্যাটেলকে সঙ্গে করে ২০ বল ও ৭ উইকেট হাতে রেখে দলের জয় নিশ্চিত করেন রিলি রুশো। ২২ বলে ৩৫ রানে অপরাজিত ছিলেন রুশো, অক্ষর ৩ বলে ৮ রানে।

বেঙ্গালোর হয়ে একটি করে উইকেট নিয়েছেন হার্শাল প্যাটেল, করণ শর্মা ও জস হ্যাজেলউড।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..